• রাত ২:২৩ মিনিট শনিবার
  • ৩রা কার্তিক, ১৪৩১ বঙ্গাব্দ
  • ঋতু : হেমন্তকাল
  • ১৯শে অক্টোবর, ২০২৪ খ্রিস্টাব্দ
এই মাত্র পাওয়া খবর :
সোনারগাঁ বিদ্যুৎতারিত হয়ে গার্মেন্ট শ্রমিকের মৃত্যু তারেক রহমানের মামলা প্রত্যাহার ও সন্ত্রাস চাঁদাবাজীর বিরুদ্ধে জেলা ছাত্র দলের  বিক্ষোভ তারেক রহমানের মামলা তুলে নিতে ড.ইউনূসের কাছে অনুরোধ শাহ আলম মুকুলের সোনারগাঁয়ে ১লাখ ১০ হাজার মিটার কারেন্ট জাল জব্দ, সোনারগাঁয়ে ডাকাত ও ওয়ারেন্টের আসামীসহ গ্রেপ্তার ৪ সোনারগাঁ এইচএসসি ও সমমানের পরীক্ষায় পাশের হার ৬৭.৯৭ সোনারগাঁ স্টার ফ্লাওয়ার এসআর স্কুল অ্যান্ড কলেজের এইচএসসি পরীক্ষায় শীর্ষ সাফল্য কাঁচপুর হাইওয়ে পু্লিশের ওপেন হাউজ ডে মোগরাপাড়া থেকে পঞ্চবটি বিআরটিসি বাস সার্ভিস চালু সোনারগাঁয়ে ডাকাতির প্রস্তুতিকালে দুই ডাকাত গ্রেপ্তার সোনারগাঁয়ে মা ইলিশ সংরক্ষণ অভিযানে বিপুল পরিমাণ কারেন্ট জাল জব্দ সিদ্ধিরগঞ্জ থেকে নিখোঁজ শিশু সোনারগাঁয়ে উদ্ধার সোনারগাঁয়ে বিভিন্ন পরিবহনে চাঁদা আদায়কালে ৪ চাঁদাবাজ আটক সোনারগাঁ শ্রমিক দলের উদ্যোগে সনাতন ধর্মালম্বীদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ নিখোঁজের একদিন পর মেঘনা নদী থেকে যুবকের লাশ উদ্ধার সোনারগাঁয়ে দুই দিন ধরে যুবক নিখোঁজ শারদীয় দুর্গা উৎসব উপলক্ষে সোনারগাঁয়ে জাসাসের খাদ্য সামগ্রী বিতরণ সোনারগায়ে গৃহবধূকে কুপিয়ে জখম, থানায় অভিযোগ সাবেক প্রতিমন্ত্রী অধ্যাপক রেজাউল করিমের পুজামন্ডপ পরিদর্শন পূজা মণ্ডপে সনাতন ধর্মাবলম্বী শতাধিক মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ
সোনারগাঁয়ের সোয়াইব হত্যার রায় ১৬ দিন পেছালো

সোনারগাঁয়ের সোয়াইব হত্যার রায় ১৬ দিন পেছালো

Logo


নিউজ সোনারগাঁ টুয়েন্টিফোর ডটকম: বছরের শিশু সোয়াইব হোসেনের সাথে এমন হত্যাকান্ডের ঘটনায় দীর্ঘ বছর পর নভেম্বর রায় দেয়ার কথা ছিল আদালতে কিন্তু, সেই রায়ের তারিখ পিছিয়ে আগামী ২৫ নভেম্বর ধার্য্য করা হয়েছে

৯ নভেম্বর নারায়ণগঞ্জ জেলার অতিরিক্ত জেলা ও দায়রা আদাল‌তের এপিপি মো. আবদূর রহিম এ তথ্য নিশ্চিত করেন।

আবদূর রহিম বলেন, শিশু শোয়েব হত্যার রায় হওয়ার কথা আজ ছিল। কিন্তু এই রায় আজ হবে না। বিচারক শেখ রাজিয়া সুলতানা আগামী ২৫ নভেম্বর এ রায়ের দিন ধার্য্য করেছেন।

২০১৩ সালের ২০ ফেব্রুয়ারী সোনারগাঁ উপজেলার মঙ্গলেরগাঁও এলাকারস্থানীয় শান্তিনগর দারুন নাজাত নূরানী মাদ্রাসার প্রথম শ্রেনীর ছাত্র সোয়াইব হোসেন নিখোঁজ হন। এ ঘটনার ৬ দিন পর একটি নির্মাণাধীন ভবনের পাশ থেকে গলাকাটা লাশ, ঝলসে দেওয়া সোয়াইব হোসেনের লাশ উদ্ধার করে পুলিশ।

এ ঘটনায় সোয়াইবের বাবা মাসুম মিয়া তার ছেলেকে অপহরণের পর হত্যার সঙ্গে জড়িত থাকার অভিযোগে মোশরফ হোসেন, রাজু মিয়া, ফজল হক, জসিম উদ্দিন, শিরসতালী, নাছির উদ্দিন, আলী আহাম্মদ ও রিনা বেগমসহ ১৩ জনকে আসামী করে হত্যা মামলা দায়ের করেন। তখন এ ঘটনার সঙ্গে জড়িত থাকার অভিযোগে পুলিশ মোশারফ হোসেন, রাজু মিয়া, নাছির উদ্দিন, ফজল মিয়া, সিরাসতালী ও আলী আহাম্মদসহ আরো কয়েকজনকে গ্রেপ্তার করে ছিল।

ওই সময় আসামীরা নারায়ণগঞ্জে জৈষ্ঠ বিচারিক হাকিম চাদনী রুপমের আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তি মূলক জবানবন্দী দেয়। জবানবন্দীতে আসামীরা জানায়, নারী ঘটিত একটি কারণে শিশু সোয়াইব হোসেনকে অপহরণের পর শিশুটিকে প্রথমে গলা কেটে জবাই করে হত্যা করে পরে তার শরীরের বিভিন্ন অঙ্গ কাটা হয় এবং এসিড দিয়ে পুরো শরীর ঝলছে দেয়।


Logo